https://sylhet24.net/home/news_description/7518

হবিগঞ্জে হাসপাতালের অক্সিজেন সংকটে এগিয়ে এলো দুটি সংস্থা

প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন Print

শামসুদ্দিন রাজন, হবিগঞ্জ:

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে  করোনা মহামারির সময়ে করোনা রোগীদের অক্সিজেন সংকট দূর করার জন‍্য এগিয়ে এসেছে তাসনুভা শামীম ফাউন্ডেশন,হারাক সমাজ উন্নয়ন সংস্থা, TVN24 টেলেভিশন এর সি ই ও আমেরিকার প্রবাসী পুলক ভুঁইয়া।

খালি অক্সিজেন সিলিল্ডারগুলি রিফিল করার জন‍্য প্রতিদিন একটি গাড়ি যাবে কাঁচপুর সালাউদ্দিন অক্সিজেন রিফিল সেন্টারে  সেখান থেকে অক্সিজেন রিফিল ভর্তি করে সদর হাসপাতালের রোগীদের জন‍্য ব‍্যবহার করা হবে।

মঙ্গলবার (০৩আগষ্ট) ২১ ইং দুপুর ১২ ঘঠিকায় তাসনুভা ফাউন্ডেশন এর উদ্যোগে  করোনাকালীন সময়ে এগিয়ে এলেন সংগঠনের চেয়ারম্যান সাগর আহমদ শামীম  এই কার্যক্রম চলবে হাসপাতালে যতদিন সেন্টাল অক্সিজেন ব‍্যবস্থা চালু না হবে ততদিন পযর্ন্ত,! 

করোনা মোকবেলার যুদ্ধে সরকারের এবং প্রশাসনের সহযোগি হিসাবে কাজ করতে সর্বদা প্রস্তুত তাসনুভা শামীম ফাউন্ডেশন।

এ সময় সদর হাসপাতালে ব‍্যবহারের জন‍্য জেলা প্রশাসকের মাধ‍্যমে দুইটি হুইল চেয়ার একটি অক্সিজেন সিলিন্ডার,মাস্ক প্রদান করা হয়! 

এ সকল সামগ্রী গ্রহন করেন হাসপাতালের আর এম ও ডাঃ মোমিন উদ্দিন।

জেলা প্রশাসক তাসনুভা শামীম ফাউন্ডেশনের উদ‍্যোগে দরিদ্র  কন‍্যাদায় গ্রস্থ মায়ের হাতে বিবাহের বিভিন্ন সামগ্রী প্রদান করেন।

এতে অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন সদর হাসপাতালের আর এম ও মোমিন হুসেন তাসনুভা শামীম ফাউন্ডেশনের সভাপতি রোটারিয়ান ও সুশাসনের জন্য নাগরিক সুজন হবিগঞ্জ জেলা শাখার সিনিয়র ভাইরাস প্রেসিডেন্ট এ এস এম মহসিন চৌধুরী, সেক্রেটারি সুমন আহমদ রাজু আলী, অর্থ সম্পাদক শেখ জামাল,নির্বাহী সদস‍্য আবু নাসের মোঃ শাহীন।

হারাক সভাপতি মোঃ আব্দুল খালেক,হাজী আব্দুল হক সহ-সভাপতি হারাক,মোঃ ইউনুস আলী,প্রতিনিধী মোঃ নূর ইসলাম, প্রমুখ ।

ফাউন্ডেশন সভাপতি এ এস এম মহসিন চৌধুরী সমাজের সকল বিত্তবানকে এই দূর্যোগ মুহূতে এগিয়ে আসার আহবান জানান।

Editor: Mohammad Shakir Hossain

122 Albert Road, London,UK