https://sylhet24.net/home/news_description/7331

সুনামগঞ্জে করোনা সচেতনতা বাড়াতে পুলিশের মাস্ক বিতরণ

প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন Print

সুনামগঞ্জে করোনা সচেতনতা বাড়াতে পুলিশের মাস্ক বিতরণ

সুনামগঞ্জ পৌর শহরের মানুষজনের মধ্যে করোনা সচেতনতা বাড়াতে এবং স্বাস্থবিধি মেনে চলতে এবং মাস্ক ব্যবহার নিশ্চিত করতে  শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। এসময় লকডাউনের দ্বিতীয় দিনে সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখায় তাদের অভিযান পরিচালনা করা হয়  এবং সাথে সাথে বন্ধ করা হয়।


মঙ্গলবার (০৬ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জ পৌরশহরের আলফাত উদ্দিন স্কয়ার, পুরাতন বাসস্টেশন, কালীবাড়ী পয়েন্ট, মধ্যবাজার, সুরমা মার্কেটসহ গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি স্থানে এই সচেতনতা মূলক মাস্ক বিতরণ কর্মসূচী পরিচালনা করা হয়। 


মাস্ক বিতরণে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুর রহমান, ওসি তদন্ত নূরে আলম , এসআই প্রদীপ কুমার চক্রবর্তী, এসআই জিন্নাতুল ইসলাম প্রমুখ।


সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুর রহমান জানান, সম্প্রতি করোনা মহামারী বেড়ে মৃত্যু বৃদ্ধি পাওয়া সরকার ঘোষিত লকডাউন চলছে। কিন্তু শহরের মানুষের মধ্যে তারপরও তেমন সচেতনতা দেখা যাচ্ছে না। স্বাস্থবিধি মানার ক্ষেত্রে উদাসীনতা দেখা যাচ্ছে। তাই সুনামগঞ্জ পুলিশ সুপার নির্দেশে আজ দুপুরে শহরের বিভিন্ন পয়েন্টে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে এই মাস্ক বিতরণ কর্মসূচী পরিচালনা করা হয়। এসময় ঘরের বাহিরে বের হলে মাস্ক বাধ্যতা মূলক ভাবে পড়তে নির্দেশ দেয়া হয়েছে। সেই সাথে লকডাউনে দোকানপাট ও যানচলাচলে সরকারের দেয়া নির্দেশ পালনের জন্য সাধারণ মানুষকে নির্দেশ দেয়া হয়েছে। তিনি জানান শহরের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Editor: Mohammad Shakir Hossain

122 Albert Road, London,UK