বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

স্ত্রী মীরার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শাহিদ



image-63375-1560953696

বিনোদন ডেস্ক:

মীরা-শাহিদের বয়সের পার্থক্য অনেকটা। কিন্তু বলিউডে তাদের জুটি হট ফেভারিট। সেই শাহিদ কাপুর আর মীরা রাজপুতের ঝগড়ার তেজ কিন্তু বেশ ঝাঁঝালো। এ কথা নিজের মুখেই শেয়ার করলেন শাহিদ। সম্প্রতি এই ছবির প্রমোশনে এসেছিলেন নেহা ধুপিয়ার জনপ্রিয় টক শোয়ে। কিয়ারা আডবাণীর সঙ্গে সেই শোয়ে এসে স্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেন শাহিদ।

 ২০১৫ সালে মীরা রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শহীদ। সম্প্রতি দ্বিতীয়বার বাবা হয়েছেন শাহিদ। মেয়ে মিশার বয়স ২ বছর। ছেলে জৈনের জন্ম সেপ্টেম্বরে। এক ছেলে-মেয়ে নিয়ে সুখের সংসার মীরা-শাহিদের। কিন্তু যখন মান-অভিমান হয় তখন তার রেশ চলে অনেকদিন ধরে।

শাহিদ জানান, ‘মতানৈক্য হলে কথা বন্ধ হয়ে যায় তাদের। এমনকি তা ১৫ দিন অবধিও স্থায়ী হয়। তবে সম্পর্কের জন্য কখনও কখনও মতের পার্থক্য হওয়া, ঝগড়া করা, আবার সেগুলো মিটিয়ে নেওয়ার প্রয়োজন রয়েছে।’

প্রসঙ্গত, পরিচালক ইমতিয়াজ আলির রোম্যান্টিক কমেডি ছবি ‘জব উই মেট’ এ এক দুশ্চিন্তাগ্রস্ত ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করে ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিনেতা পুরস্কার বিভাগে মনোনয়ন পান শাহিদ কাপুর। এরপর বিশাল ভরদ্বাজের ক্যাপার থ্রিলার ‘কামিনে’ ছবিতে যমজ ভাইয়ের চরিত্রে অভিনয় করেও তিনি উক্ত বিভাগে মনোনয়ন পেয়েছিলেন।