বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

অর্জুন-মালাইকার বিয়ে এপ্রিলেই!



095154_bangladesh_pratidin_Aurjun

বিনোদন ডেস্ক:

বলিউড তারকা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শুরু হয়েছে। এবার বিয়ের ডেট নাকি ফাইনাল হয়েছে। এপ্রিল মাসেই বিয়ে করবেন দুই বলিউড তারকা।

অর্জুন-মালাইকার ঘনিষ্ঠদের সূত্রে জানা গেছে, বিয়ের তারিখ আপাতত ১৯ এপ্রিল ফাইনাল হয়েছে। ক্রিশ্চান মতে মালাইকা ও অর্জুন বিয়ে করবেন। আসলে মালাইকার মা হলেন মালায়ালি ক্যাথলিক। তাই ক্রিশ্চান মতে বিয়ের সিদ্ধান্ত হয়েছে। মালাইকার বোন অমৃতাও শাকিল লাদাককে ক্রিশ্চান মতেই বিয়ে করেছেন।

প্রথমে শোনা গিয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং করবেন দু’জনে। তবে এখন শোনা যাচ্ছে দক্ষিণের কোনো রাজ্যে বসবে তাদের বিয়ের আসর। নিমন্ত্রিতদের তালিকায় থাকছে হাতে গোণা কয়েকজনই। মালাইকার বেস্ট বাডিস কারিনা ও কারিশ্মা কাপুর তো থাকছেনই। আর অর্জুনের পক্ষ থেকে থাকবেন দীপিকা ও রণবীর সিং।

গত বছর আরবাজ খানের সঙ্গে ১৮ বছরের বিবাহিত জীবনে ইতি টানেন মালাইকা। এই বিবাহ বিচ্ছেদের কারণ নাকি অর্জুন কাপুর। অর্জুনের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন ছাইয়া ছাইয়া গার্ল। সেই কারণে আরবাজের সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছেন তিনি। বলিউডে এই গুঞ্জনই এখন চাওড় হয়েছে। তবে তারপরেও দু’জনে এই সম্পর্ক নিয়ে স্পিকটি নট ছিলেন।

কিন্তু এই সম্পর্ক কতদিন ধামাচাপা দিয়ে রাখতেন দু’জনে? কফি উইথ করণ অনুষ্ঠানে করণ জোহর অর্জুনের কাছে জানতে চেয়েছিলেন তিনি সিঙ্গল কিনা। জবাবে অর্জুন জানান, তিনি সিঙ্গেল নন। ব্যস মালাইকার সঙ্গে তার লিঙ্ক আপের খবর আরও জোরদার হয়। এরপর দু’জনকে একসঙ্গে নানা জায়গায় স্পট করা যায়। এতে ছবিটা আরও স্পষ্ট হয়ে যায়।

এক বছর ধরে বলিউডে বিয়ের ধুম লেগেছে। সোনাম কাপুর-আনন্দ আহুজা, নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি, দীপিকা-রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের মতো তারকারা বিয়ে করেছেন। তবে ওয়েডিং অফ দ্য ইয়ার ছিল ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বিয়ে।

এবার সেই আম্বানিদের দিয়ে শুরু হল বিয়ের সিজন। নিতা ও মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির বিয়ে শ্লোকা মেহতার সঙ্গে। তারপরেই বিয়ের ফুল ফুটবে মালাইকা ও অর্জুনের।