বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

সদরঘাটে নৌকাডুবির ঘটনায় এক নারীর লাশ উদ্ধার, নিখোঁজ ৫



Sadarghat-1

সিলেট২৪ ডেস্ক:

রাজধানীর সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ধাক্কায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ একই পরিবারের ছয়জনের মধ্যে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরের দিকে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার নদী থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়।

নৌ পুলিশের সদরঘাট থানার ওসি আবদুর রাজ্জাক জানান, উদ্ধার করা লাশটি ওই নৌকার আরোহী শাহজালাল মিয়ার স্ত্রী সাহিদা বেগমের (৩০)। স্বজনেরা এসে লাশ শনাক্ত করেছেন।

এ ঘটনায় শুক্রবার দ্বিতীয় দিনের মতো বুড়িগঙ্গায় তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিস, বিআইডব্লিউটিএ ও নৌ পুলিশ। তবে নিখোঁজ অপর পাঁচজনের দুপুর পর্যন্ত কোনো খোঁজ পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ সিকদার বলেন, ডুবুরিদের পাশাপাশি বিআইডব্লিউটিএ এবং নৌ পুলিশের সদস্যরা রাত থেকে বুড়িগঙ্গায় তল্লাশি চালাচ্ছেন। কিন্তু নদীতে প্রচুর নৌযান চলাচল করায় কাজে বেগ পেতে হচ্ছে।

এদিকে এ ঘটনার কারণ খতিয়ে দেখতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিআইডব্লিউটিএ। সূত্র জানায়, বিআইডব্লিউটিএ’র পরিচালক মো. শাহজাহানকে প্রধান করে গঠিত এ কমিটির অপর দুই সদস্য হলেন- বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক জয়নাল আবেদীন ও যুগ্ম পরিচালক সাইফুল ইসলাম। তাদের তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।