শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জে একই পরিবারের দুই শিশুকে অপহরণের অভিযোগ



kidnap-logo-s20151120173233_114074

ডেস্ক রিপোর্ট:

সুনামগঞ্জ সদর উপজেলার কাঠইর ইউনিয়নের শাখাইতি গ্রামের একই পরিবারের দুই শিশুকে অপহরণ করার অভিযোগ হয়েছে সদর মডেল থানায়। মঙ্গলবার এ ঘটনায় অভিযোগ দায়ের করেন পরিবারের অভিভাবক জিয়াউল ইসলাম।

অভিযোগে জিয়াউল ইসলাম উল্লেখ করেছেন, ১২ জানুয়ারি শুক্রবার দুপুর অনুমান ১২ ঘটিকার সময় তার নাতি দিলোয়ার হোসেন (১২) এবং ভাতিজা রবিউল ইসলাম (১৪) বাড়ির পাশে মাঠে খেলা করছিল। পরে তাদেরকে খুঁজে পাওয়া যায় নি। পরে তিনি সদর মডেল থানায় নিখোঁজের সাধারণ ডায়রি করেন। সাধারণ ডায়রি করার পর ওই রাতে মোবাইল ফোনে ও বিভিন্ন মাধ্যমে সিলেটের দক্ষিণ সুরমা থানার বড়ইকান্দি গ্রামের মৃত সুনু মিয়ার ছেলে অভিযুক্ত মইনুল মিয়া জানায় তার নিকট নিখোঁজ হওয়া শিশু দেলোয়ার হোসেন ও রবিউল ইসলাম রয়েছে। দুই শিশুকে পাইয়ে দিতে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন তিনি। দুই শিশু সিলেটের কদমতলী বাসটার্মিনালে আছে। শিশুদের পেতে হলে সেখানে টাকা নিয়ে উপস্থিত হতে হবে। পরে সেখানে উপস্থিত হলে অভিযুক্ত

জিয়াউর রহমানকেও দেখতে পান পরিবারের লোকজন। জিয়াউর রহমান জালালাবাদ থানার আখালিয়া নোয়াপাড়ার বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে।

তখন তারা দুইজনই ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে বসেন। এ সময় ২ হাজার টাকা দিয়ে শিশুদের ফেরত চান পরিবারের লোকজন। তখন অভিযুক্ত মইনুল মিয়া ও জিয়াউর রহমান শিশুদের নিয়ে আসার অজুহাত দেখিয়ে পালিয়ে যায়। ঘণ্টা, দুই এক পর তাদের সাথে দেখা হয় বাসটার্মিনালে। পরিবারের লোকজন শিশুদের ফেরত চাইতেই ঝগড়া বাঁধে তাদের সাথে। কথাকাটাকাটির একপর্যায়ে আশপাশের লোকজন জড়ো হয়। তখন টহলরত পুলিশ দল সেখানে উপস্থিত হন। এ সময় যোগাযোগের মাধ্যমে সুনামগঞ্জ সদর মডেল থানার পুলিশও সেখানে উপস্থিত হন। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করতে সেখান থেকে দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়িতে নিয়ে আসেন। এ ঘটনার পর জিয়াউল ইসলাম বাদী হয়ে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।