সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

সাংবাদিক শাকির হোসাইনকে হত্যার হুমকির প্রতিবাদে সুনামগঞ্জে গনমাধ্যমকর্মীদের মানববন্ধন



শাকির মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি:
মাছরাঙা টেলিভিশনের স্টাফ রিপোর্টার, রাইজিংবিডি ডটকমের নিজস্ব প্রতিবেদক ও সিলেট টোয়েন্টিফোর ডট নেট এর সম্পাদক সাংবাদিক শাকির হোসাইনকে হত্যার হুমকি এবং তাঁর বাসভবনে গিয়ে পরিবার পরিজনের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে সুনামগঞ্জে প্রতিবাদী মানববন্ধন করেছেন গণমাধ্যম কর্মীরা।

বুধবার দুপুর ১ টায় শহরের আলফাত স্কয়ারে অনুষ্ঠিত এই মানববন্ধনে স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার সম্পাদকবৃন্দ, জাতীয় গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি পঙ্কজ দে, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়, দৈনিক আমাদের সময়’র জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, এনটিভির জেলা প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী, চ্যানেল ২৪’এর জেলা প্রতিনিধি এ আর জুয়েল প্রমুখ।

বক্তারা বলেন,‘শাকির হোসাইন প্রতিভাবান সাংবাদিক, তিনি নিজের বস্তুনিষ্ট সাংবাদিকতা ও যোগ্যতায় এনটিভির সুনামগঞ্জ প্রতিনিধি থেকে সিলেট এনটিভি অফিসে পদোন্নতি পান। এখন তিনি মাছরাঙা’র স্টাফ রিপোর্টার। বস্তুনিষ্ট সাংবাদিকতার জন্য একটি লুটেরাচক্র তাকে হুমকি-ধামকি দিচ্ছে, আমরা সাংবাদিক শাকির হোসাইনের পাশে আছি, থাকবো এবং দুর্নীতিবাজ লুটেরাদের বিরুদ্ধে দেশব্যাপি প্রতিবাদ গড়ে তুলবো।’