শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

ডেইলি স্টার সম্মাননা পেলেন সাংবাদিক পঙ্কজ দে



pk

সিলেট24 রিপোর্ট:
সাংবাদিকতায় কৃতিত্বপূর্ণ ভূমিকা রাখায় দৈনিক সুনামগঞ্জের খবর সম্পাদক সাংবাদিক পঙ্কজ কান্তি দে কে ইংরেজী দৈনিক ডেইলি স্টার বিশেষ সম্মাননায় ভূষিত করেছে। গত বৃহস্পতিবার এক অনুষ্ঠানের মাধ্যমে তাকেঁ এই সম্মাননা দেয়া হয়। পঙ্কজ দে এটিএন বাংলা, এটিএন নিউজ ও দৈনিক সমকালের সুনামগঞ্জ প্রতিনিধি হিসেবে সুনামের সাথে পেশাগত দায়িত্ব পালন করছেন। সিলেট বিভাগ থেকে একমাত্র তিনিই এ সম্মান অর্জন করেছেন।

তাঁর এই সম্মাননায় সুনামগঞ্জের বিশিষ্টজনরা তাকেঁ অভিনন্দন জানিয়েছেন।

অভিনন্দন জ্ঞাপনকারীরা হলেন, সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, জেলা উদীচীর সভাপতি শীলা রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, কেন্দ্রীয় কৃষক লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদিকা শামীমা শাহরিয়ার, গ্রিফিত ইউনিভার্সিটির সিনিয়র লেকচারার ও এন.এইচ.এম.আর.সি মো. জহিরুল আলম সিদ্দিকী শামীম, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুল
মতিন, কবি অ্যাড. আব্দুর রাজ্জাক, মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের সুনামগঞ্জ জেলার সভাপতি ডা. সমুদ্র সৈকত।

এদিকে, প্রথমআলোর সিলেট ব্যুরো প্রধান উজ্জল মেহেদী, সিলেট প্রতিনিধি সুমনকুমার দাশ, মাছরাঙা টেলিভিশনের ব্যুরো ইনচার্জ মোহাম্মদ শাকির হোসাইনও অভিনন্দন জানিয়েছেন।

সম্মাননা পেয়ে সিলেট24 কে দেয়া প্রতিক্রিয়ায় সাংবাদিক পঙ্কজ দে বলেন, আমি দেশ, মাটি ও মানুষের জন্য ২৫ বছর ধরে কাজ করছি। ভাল কাজের সম্মাননা পেয়ে আমি খুশি। আশা করি এই সম্মাননা ভবিষ্যতের পাথেয় হয়ে থাকবে।