সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জে নব নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানকে নাগরিক সংবর্ধনা



Sunamganj Pic- Sonbordona 16.01.2016
সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জ জেলা পরিষদের নব নিবাচিত চেয়ারম্যান নুরুল হুদা মুকুটকে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৩ টায় সুনামগঞ্জ শহরের বালুর মাঠে পৌরসভার আয়োজনে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।

এ সময় সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ুব বখত জগলুলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, আ.লীগ নেতা রেজাউল করিম শামীম,  জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল প্রমুখ।

সংবর্ধনার জবাবে নুরুল হুদা মুকুট বলেন, সুনামগঞ্জের জনপ্রতিনিধিরা আমার ওপর যে আস্থা রেখেছেন আমি সেই আস্থার সঠিক প্রয়োগ করব। আমার জীবনের শেষ রক্ত বিন্দু দিয়েও আমি সুনামগঞ্জের উন্নয়নে কাজ করে যাব।

তিনি আরো বলেন, “আমার পা থেকে মাথা পর্যন্ত আব্দুস সামাদ আজাদের অবদান। তিনি তার ছেলেকে যা দেন নাই আমাকে তার চাইতে অনেক বেশি দিয়েছেন। আজ তিনি জীবিত থাকলে আমার এই বিজয়ে অবশ্যই তিনিই সবচেয়ে বেশি খুশি হতেন। তার ঋণ শোধ করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করবো”