বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

ট্রাম্প অভিনয় করেছিলেন ‘হোম অ্যালোন ২’ ছবিতে!



trump

সিলেট24 ডেস্ক:

সারা বিশ্বে এখন যে ব্যক্তিটিকে নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে তাঁর নাম ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ে জয় লাভ করে মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছেন তিনি। গত দেড় বছর ধরে প্রেসিডেন্ট নির্বাচনে আগ্রাসী প্রচার চালিয়ে আলোচনায় ছিলেন ট্রাম্প।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার আগে ব্যবসায়ী এবং মিডিয়া ব্যক্তিত্ব হিসেবেই পরিচিত ছিলেন ট্রাম্প। টেলিভিশনে রিয়েলিটি শো উপস্থাপনা করেছেন। জনপ্রিয় চলচ্চিত্র ‘হোম অ্যালোন ২ : লস্ট ইন নিউইয়র্ক’ ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয়ও করেছিলেন ট্রাম্প। ছবিটি অনেকেরই দেখা। কিন্তু সে মসয় হয়তো ট্রাম্পকে খেয়াল করেননি কেউ। কারণ মাত্র কয়েক সেকেন্ডের জন্য তাঁকে দেখা গিয়েছিল।

হোম অ্যালোন ছবির মূল চরিত্র কেভিন হোটেলে ঢোকার পর একজন লোকের কাছে লবি কোন দিকে জানতে চেয়েছিল। আর সে লোকটাই ছিলেন ডোনাল্ড ট্রাম্প। ছবিটির শুটিং হয়েছিল নিউ ইয়র্কের প্লাজা হোটেলে। আর সেই হোটেলের মালিকও ছিলেন ডোনাল্ড ট্রাম্প। ১৯৯২ সালে মুক্তি পেয়েছিল ‘হোম অ্যালোন ২’ ছবিটি। এটি পরিচালনা করেছিলেন ক্রিস কলোম্বাস।

১৯৮৯ সালে ‘গোস্টস ক্যান্ট ডু ইট’ ছবিতেও অতিথি চরিত্রে দেখা গিয়েছিল ডোনাল্ড ট্রাম্পকে। এ ছাড়া ১৯৯৫ সালে পিজ্জা হাটের একটি বিজ্ঞাপনেও তাঁকে দেখা গিয়েছিল।