সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

সরকারকে বেকায়দায় ফেলতে নাসিরনগরে হামলা: হেফাজতে ইসলাম



babunogory

সিলেট24 ডেস্ক:

সরকারকে বেকায়দায় ফেলতে একটি মহল উস্কানি দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পরিকল্পিতভাবে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলা চালানো হয়েছে বলে দাবি করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

‘আরাকানে নিরীহ মুসলিম নারী ও শিশু নির্যাতন এবং নির্বিচারে গণহত্যা’র প্রতিবাদে বুধবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন সংগঠনটির মহাসচিব জুনাইদ বাবুনগরী।

তিনি বলেন, ‘সরকারকে বেকায়দায় ফেলতেই নাসিরনগরে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলা চালানো হয়েছে। ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তদন্তে তা বেরিয়ে আসবে।’

জুনাইদ বাবুনগরী বলেন, ‘ইসলাম মানবতার ধর্ম। সন্ত্রাস,গুম, খুন এবং নির্দোষ মানুষের বাড়িঘরে হামলা ইসলাম সমর্থন করে না। যেকোনো জাতি-ধর্ম বা সম্প্রদায়ের লোকজনের ওপর হামলা হারাম। রামুতে বৌদ্ধ মন্দিরে যে হামলা হয়েছে আমরা তার প্রতিবাদ করেছি। যশোরে সংখ্যালঘু লোকজনের ওপর হামলার প্রতিবাদও করেছি। এভাবে হামলা হলে প্রতিবাদ করে যাবো।’

সংবাদ সম্মেলনে সংগঠনটির সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী জানান, আরাকানে নিরীহ মুসলিম নারী ও শিশু নির্যাতন এবং নির্বিচারে গণহত্যার প্রতিবাদে হেফাজতে ইসলামের আমির আল্লামা শফীর নির্দেশে চট্টগ্রামে ১৮ নভেম্বর ও ২৫ নভেম্বর কক্সবাজারে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের সহ সভাপতি হাফেজ তাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব লোকমান হাকিম ও মঈনুদ্দিন রুহী। আল্লামা শফীর প্রেস সচিব মুনির আহমদ, হেফাজত নেতা মোজাম্মেল হক, হাফেজ মো. ফয়সল প্রমুখ।