শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

সমন্বিত নাগরিক সেবা ও নগর নিরাপত্তা; গণমাধ্যমের করণীয় বিষয়ে সিলেটে দু’দিনের কর্মশালা শুরু



1478544

সমন্বিত নাগরিক সেবা ও নগর নিরাপত্তা গণমাধ্যমের করণীয় শীর্ষক কর্মশালায় সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, বিশ্ব ব্যাংকের অর্থায়নে ফায়ার সার্ভিসের যন্ত্রপাতি ক্রয় ও নগরীতে ভূমিকম্পের ক্ষয়ক্ষতি কমানোর জন্য একটি দুর্যোগ ব্যবস্থাপনা কেন্দ্র নির্মাণ করা হবে।

মাধ্যম লিমিটেড ও অক্সফাম বাংলাদেশ এবং সিলেট সিটি করপোরেশন এর যৌথ উদ্যোগে দুই দিন ব্যাপী এ কর্মশালায় আলোচনায় অংশ নেন বিশেষজ্ঞ প্রকৌশলী আবু সাদেক, মাধ্যম লিমিটেডে পরিচালক ও সময় টেলিভিশনের ডিরেক্টর নিউজ বিশিষ্ট সাংবাদিক তুষার আবদুল্লাহ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড.জহির বিন আলম। সঞ্চালনায় ছিলেন মাছরাঙা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার উজ্জল আহম্মেদ। এসময় অন্যদের মধ্যে কালেরকণ্ঠের ফটোসাংবাদিক কাকলী প্রধান অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

তুষার আবদুল্লাহ বলেন, সাংবাদিকদের সবার আগে নিজের জেলা সম্পর্কে স্বচ্ছ ধারণা রাখতে হবে। এসময় তিনি গতানুগতিক রিপোর্টিং এর পরিবর্তনে সিলেটের মেৌলিক সমস্যা নিয়ে রিপোর্ট করার আহবান জানান।

কর্মশালায় সিলেট বিভাগীয় শহরে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ৩০ জন সাংবাদিক অংশ নিয়েছেন। কাল শেষ হবে এই কর্মশালা।

IMG_6556