শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

আবারও টেস্ট অলরাউন্ডারের শীর্ষস্থান দখল করেছে সাকিব



sakib

ডেস্ক রিপোর্ট:

আবারও টেস্ট অলরাউন্ডারের শীর্ষস্থান দখল করেছে সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম তার ফেইসবুক পেইজে এ তথ্য জানান। মোট ৩৬৪ পয়েন্ট নিয়ে সাকিব শীর্ষস্থানে ফেরেছে বলে জানানো হয়।

অর্জনটা সাকিব বেশ উপভোগ করতেই পারে। কারণ চলতি বছরটা তেমন ভালো যাচ্ছিল না এই তারকা খেলোয়াড়ের। জুলাইতে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলার জন্য অনুমতি না নেওয়াকে কেন্দ্র করে মন্তব্য এবং পরবর্তীতে দেশে ফিরে বিসিবির সাথে অলিখিত দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। এর আগের ফাড়াটা তখনও কাটেনি। স্ত্রী শিশিরকে উত্যক্তকারী দর্শক পেটানোর দায়ে বিসিবির নীতিমালা ভঙ্গের অভিযোগে জরিমানা গোনতে হয় তাকে।

চলতি বছর উল্লেখযোগ্য সময় বলতে আইপিএলে দুর্দান্ত পারফরমেন্স। যাহোক, সিপিএল জটিলতা কেন্দ্র করে ছয় মসের নিষেধাজ্ঞায় পড়েছিল সে। এরপর অনেকটা নিভৃতেই কেটেছে দিন। ‘লাভ ইউ অল বলে’ একটা ফেসবুক পোষ্ট আর বিসিবিতে শাস্তি কমানোর জন্য লিখিত আবেদন করে সাকিব। সবমিলে কিছুটা ফিকে হতে থাকা এই তারকার দিকে আবার ফিরে তাকিয়েছে ভাগ্যদেবী। সেপ্টেম্বরে চীনে অনুষ্ঠিতব্য এশিয়ান গেমসে দলের হয়ে খেলবে, এটা মোটামুটি নিশ্চিত। তারপর আবার শীর্ষস্থান দখলের খ্যাতি।