বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
শিরোনাম

সমাজকল্যাণমন্ত্রীর অপসারণ দাবীতে সাংবাদিকদের আল্টিমেটাম



Pressclub

সিলেট টোয়েন্টিফোর রিপোর্ট:
৪৮ ঘন্টার মধ্যে সমাজকল্যাণ মন্ত্রীর পদত্যাগ দাবী করেছেন সিলেটের সাংবাদিকরা। দুপুরে সিলেট প্রেসক্লাবে এক বিক্ষোভ সমাবেশে এ দাবী করা হয়। মন্ত্রীর অপসারণ না করা পর্যন্ত বিভিন্ন কর্মসুচী পালনেরও সিদ্ধান্ত নেয়া হয়ে এ সমাবেশ থেকে।
কর্মসুচীর মধ্যে হলো কাল সকালে মানববন্ধন, পরশুদিন থেকে তিন দিনের কর্মবিরতী এবং কাল থেকে স্থানীয় দৈনিক সমুহে কালো রিভার্স রাখা।

এসময় বক্তারা সমাজকল্যাণমন্ত্রী মহসিন আলীর অশোভন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং দু:খ প্রকাশ করে দেয়া মন্ত্রীর বিবৃতিকে চরম মিথ্যাচার অবিহিত করে তা প্রত্যাখ্যান করেন সাংবাদিকরা। সাংবাদিকরা বলেন, বিবৃতিতে মন্ত্রী যে টিপ্পনী দেয়ার অভিযোগ করেছেন তা ঢাহা মিথ্যা। তাকে মন্ত্রীসভা থেকে বহিস্কার করে সিলেটবাসীর মর্যাদা রক্ষার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান।

সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও  কালের কণ্ঠের ব্যুরো প্রধান আহমেদ নূর, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আজিজুল হক মানিক, দৈনিক সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান, বাংলা টিভির ব্যুরো প্রধান আব্দুল মালিক জাকা, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক-এর বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, সময় টিভি’র ব্যুরো প্রধান ইকরামুল কবির, দৈনিক পুন্যভূমির প্রধান বার্তা সম্পাদক আ ফ ম সাঈদ, দৈনিক কাজিরবাজারের নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলী,  দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার হুমায়ুন রশীদ চৌধুরী, দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক আব্দুল কাদের তাপাদার, সিনিয়র ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, আরটিভি’র কামকামুর রাজ্জাক রুনু, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও একাত্তর টেলিভিশনের ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ, প্রেসক্লাবের ট্রেজারার ও দৈনিক প্রভাত বেলার সম্পাদক কবির আহমদ সুহেল, প্রেসক্লাবের সাবেক ট্রেজারার ও যুগান্তরের স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ রেনু, প্রেসক্লাবের সাবেক সহ-সাধারণ সম্পাদক ও নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার আফতাব উদ্দিন, দেশ টিভির ব্যুরো বাপ্পা ঘোষ চৌধুরী, আলোকিত বাংলাদেশের ব্যুরো প্রধান  ফারুক আহমদ, বৈশাখী টেলিভিশনের শাহাব উদ্দিন শিহাব, প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মুকিত অপি, দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক এম এ হান্নান, দৈনিক সংগ্রামের ব্যুরো প্রধান কবির আহমদ, দৈনিক সিলেটের ডাক-এর সিনিয়র রিপোর্টার এম আহমদ আলী, সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, দৈনিক সিলেট বাণীর স্টাফ রিপোর্টার সৈয়দ সাইমুম আনজুম ইভান, দৈনিক দুনিয়া আখেরাতের সম্পাদক ডা: মখলিছুর রহমান, প্রমুখ।