শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে নতুন ২ জন বেড়ে করোনা আক্রান্তের সংখ্যা ১৩১



হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে আরো দু’জনের নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ এসেছে। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা হয়েছে ১৩১ জন। নতুন আক্রান্ত দু’জনের একজন পূর্বে আক্রান্ত হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে কর্মরত নার্সের স্বামী। অপরজন মাধবপুর উপজেলার বাসিন্দা। তিনি ঢাকার গোপিবাগে নরসুন্দরের কাজ করতেন। এ তথ্য নিশ্চিত করে হবিগঞ্জের ডেপুুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জল দৈনিক খোয়াইকে জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া নারীর নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না।
জেলা স্বাস্থ্য বিভাগের হিসেব অনুযায়ী ১১ এপ্রিল থেকে এ পর্যন্ত হবিগঞ্জে করোনা আক্রান্ত ১৩১ জনের মধ্যে চিকিৎসক নার্স ও স্বাস্থ্যকর্মী ৩০ জন, সরকারি কর্মকর্তা-কর্মচারী ২৯ জন। আক্রান্তদের ৫০ জনই করোনা যোদ্ধা। অন্যরা সাধারণ শ্রেণী পেশার মানুষ। এদের মধ্যে চুনারুঘাটের এক শিশু মারা গেছে। তবে সে ক্যান্সারে আক্রান্ত ছিল।

এদিকে হবিগঞ্জ শহরের কামড়াপুর এলাকায় সুরমা বেগম (৩৬) নামে এক গৃহবধু জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন। গতকাল রবিবার বিকেলে ওই নারী মারা গেলে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে জেলা স্বাস্থ্য বিভাগ করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে। কামড়াপুর এলাকার ধনু মিয়ার স্ত্রী তিনি।