মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম

গ্রুপ চ্যাম্পিয়ান হয়ে সেমিফাইনালে চ্যানেলএস, শূন্যহাতে এসএটিভির  বিদায়



14022241_1071385059607283_3332443855643547611_nমাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম আসরের গ্রুপ পর্বের শেষ খেলায় এসএ টিভিকে ৪-০ গোলে পরাজিত করেছে চ্যানেলএস। এ জয়ের মধ্য দিয়ে গ্রুপ চ্যাম্পিয়ান হয়ে সেমিতে মুখোমুখি হবে যমুনা টিভির সাথে।

বুধবার বিকেলে সিলেট স্টেডিয়ামে অনুষ্ঠিত গ্রুপপর্বের ১১ তম ম্যাচে খেলতে নেমে প্রথম থেকেই চ্যানেল এসের একের পর এক আক্রমনের শিকার হয় এসএ টিভি।৭ মিনিটের মাথায় দলীয় অধিনায়ক মঈন উদ্দিন মনজুর ডি বক্সের বাইরে থেকে দেয়া দুর্দান্ত শট দলকে এগিয়ে নিতে পারত কিন্তু শামীমের ভুলে নির্ঘাত গোল থেকে বেচে যায় এসএটিভি। তবে বেশিক্ষণ এসএটিভি গোল পোস্ট আগলে রাখতে পারেনি। বিরতীর আগেই স্ট্রাইকার শামীমের কর্ণার কিক থেকে হেড দিয়ে ১ম গোল নিশ্চিত করেন মনজু। কিছুক্ষন পরেই শফির তাদের ডিফেন্ডারদের বোকা বানিয়ে বল জালে প্রবেশ করান।এর পর শামীমের চমৎকার হেডে ব্যবধান বেড়ে দাড়ায় ৩-০ তে। দ্বিতীয়ার্ধে মনজু আরেকটি গোল আদায় করে এসএটিভির দুর্গ চুর্ণ করে দেন।

চ্যানেল এসের কাছে ৪-০ গোলে পরাজয় নিয়ে মাঠ ছাড়ে।  আগের দুটি ম্যাচে হারের কারণে এসএ টিভি এই টুর্নামেন্টে কোনো পয়েন্ট না নিয়েই বিদায় নিয়েছে। আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়া দলটি এই ম্যাচে খেলতে নেমেছিল সান্তনার পয়েন্ট অর্জনের লক্ষ্য নিয়ে।

চ্যানেল এস দল : মঈন উদ্দিন মনজু, বেলাল আহমদ, মারুফ আহমদ (লিটন চৌধুরী), শামীম, শফি (আব্দুল আহাদ), শুভ (সুনীল), তানভীর, মজিদ (খালেদ), হুমায়ূন লিটন।

এসটিভি দল : অনিল পাল, আল আজাদ, খসরু (আফতাব আহমেদ), শাহাব উদ্দিন শিহাব, মুজিবুর রহমান ডালিম, আহমাদ সেলিম, সজল ছত্রী, শ্যামানন্দ শ্যামল, শামীম হোসাইন সামি।

আজকের খেলা : আজ গ্রুপ পর্বের ১২তম এবং শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ প্রতিদিন ও দৈনিক সবুজ সিলেট। সিলেট জেলা স্টেডিয়ামে বিকেল ৫ টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।