মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জে তিন পৌরসভার আ. লীগের প্রার্থীর নাম ঘোষণা



aligসুনামগঞ্জের তিন পৌরসভায় আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।  পৌরসভাগুলো হচ্ছে, সুনামগঞ্জ, ছাতক ও জগন্নাথপুর। জেলার দিরাই পৌরসভায় দলীয় প্রার্থীদের সাক্ষাতকার নিয়েছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সংসদ সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত। আজ (রবিবার) দিরাই পৌরসভায় দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হবে বলে জানা গেছে।

সুনামগঞ্জ পৌরসভায় মনোনয়ন দেওয়া হয়েছে বর্তমান মেয়র ও সাবেক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়ুব বখত জগলুলকে। ছাতকে বর্তমান মেয়র ও আওয়মী লীগ নেতা আবুল কালাম চৌধুরী ও জগন্নাথপুরে আওয়ামী লীগ নেতা মিজানুর রশিদ ভূইয়াকে।

শনিবার দিনগত রাত সাড়ে ৮টায় সুনামগঞ্জ শহরের হাজীপাড়াস্থ নিজ বাসভবনে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিউর রহমান দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সুনামগঞ্জ জেলা আওয়মী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আফতাব উদ্দিন প্রমুখ।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, জেলার দিরাই পৌরসভায় দলীয় প্রার্থীদের সাক্ষাতকার নিচ্ছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সংসদ সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত। রোববার সকাল ১০টায় দিরাই পৌরসভায় দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হবে।