মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জের সাংবাদিক পঙ্কজ দে লগুনার ধাক্কায় গুরুতর আহত



ponkoj dey

সিলেট২৪ রিপোর্ট:
দৈনিক সুনামগঞ্জের খবর এর সম্পাদক প্রকাশক, এটিএন বাংলাা ও সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি, সাংবাদিক পঙ্কজ কান্তি দে (৪৯) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। যাত্রীবাহী লেগুনার ধাক্কায় তাঁর ডান পা দুই স্থানে ভেঙ্গে গেছে। তিনি সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রবিবার সকাল পৌনে ১১ টায় সুনামগঞ্জ শহরের মল্লিকপুরে জেলা পরিষদের রাস্তার সামনের সুনামগঞ্জ-সিলেট সড়কে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই স্থানীয় লোকজন লেগুনাটি আটক করেছে। পরে বিকালে আটককৃত লেগুনাটি জব্দ করে থানায় নিয়ে আসে সদর থানা পুলিশ। তবে লেগুনার চালক সাইদুর রহমান (২৮) কে আটক করা সম্ভব হয়নি।

জানা যায়, আটককৃত লেগুনা ‘তানহা এন্ড তানিশা পরিবহন-১’ এর। লেগুনার কোন রেজিস্ট্রেশন নম্বর নেই। লেগুনার মালিক ও মূল চালক দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস ইউনিয়নের বগলাকাড়া গ্রামের মৃত আজর আলীর ছেলে হাফিজুর রহমান। তবে রবিবার সকালে লেগুনাটি চালিয়েছিলেন তার বড় ভাই সাইদুর রহমান। সাইদুর রহমানের কোন ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানা গেছে। তিনি রবিবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ থেকে যাত্রী নিয়ে সুনামগঞ্জ শহরে আসছিলেন। পথে তিনি পঙ্কজ কান্তি দে’র মোটরসাইকেলকে ধাক্কা দেন।
গুরুতর আহত অবস্থায় পঙ্কজ কান্তি দে’কে তাৎক্ষণিক সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে স্থানান্তর করেন।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, পঙ্কজ কান্তি দে’র ডান পায়ের হাটুর উপরে ও হাটুর নিচে হাড় ভেঙে গেছে।

সুনামগঞ্জ সদর থানার ওসি মো. শহীদুল্লাহ জানিয়েছেন, খবর পেয়ে লেগুনাটি জব্দ করে থানায় আনা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’