রবিবার, ২৫ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম

যাত্রী ফাউন্ডেশনের আয়োজনে যাত্রী ফুটবল প্রিমিয়ার লীগ সিজন টু’র উদ্বোধন



স্টাফ রিপোর্টারঃ “জোয়া মাদক তাস, নেশায় সর্বনাশ” এই প্রতিবাদী প্রতিপাদ্য নিয়ে যাত্রী ফাউন্ডেশনের আয়োজনে দ্বিতীয় বারের মতো ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।
শহরের বিজিবি ক্যাম্প সংলগ্ন বালুর মাঠে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্ট স্থলের আশপাশে নেশা, জুয়া সহ সকল অসামাজিক কাজের বিরুদ্ধে বিভিন্ন স্লোগানবাহী পতাকা দিয়ে সুসজ্জিত করে এক অভিন্ন প্রতিবাদ জানিয়েছে ফুটবল টুর্নামেন্টের আয়োজকরা।

আজ বিকেল ৪ টায় শ্যামলী এফসি বনাম যুবরাজ এন্ড সম্রাট এফসির মধ্যকার ম্যাচের মাধ্যমে এই খেলার শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী খেলায় সুনামগঞ্জ জেলা দলের খেলোয়ার সাদ্দাম হোসেনের হ্যাট্রিক গোলের মাধ্যমে ৫-১ গোলে বিজয়ী হয় যুবরাজ এন্ড সম্রাট এফসি।

এর আগে আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠানে আগত অতিথিরা উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন। দশটি দল নিয়ে এই টুর্নামেন্ট সাজানো হয়েছে।

যাত্রী ফাউন্ডেশনের কর্ণধার ও আয়োজক আব্দুল্লাহ আল মামুন জানান, করোনায় দীর্ঘদিন আমাদের ছেলে সন্তানেরা ঘরে বন্দি। তাদের মানসিক ভাবে ঠিক রাখতে এই টুর্নামেন্টের আয়োজন করেছি। এলাকার সকলের সহযোগিতায় চেষ্টা করেছি টুর্নামেন্টের মাধ্যমে সকল অসামাজিক কাজের বিরুদ্ধে সোচ্চার হতে, সচেতনতা তৈরি করতে। সবার সহযোগিতায় ভবিষ্যতেও এরকম টুর্নামেন্ট অব্যাহত থাকবে।