রবিবার, ২৫ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম

বড়পাড়া ফুটবল একাডেমি আয়োজিত টুর্নামেন্টে চ্যাম্পিয়ন চাঁদ তারা এফ.সি



স্টাফ রিপোর্টারঃ  সুনামগঞ্জ পৌর এলাকার  বড়পাড়া ফুটবল একাডেমি আয়োজিত নক আউট ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে চাঁদ তারা এফ সি। প্রত্যেক বছর বড়পাড়া ফুটবল একাডেমি এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে থাকে।  বিগত ২০১৯ সালের একই টুর্নামেন্টে ফাইনালে ছলনা এফ.সির বিরুদ্ধে জয়ী হয় চাঁদ তারা এফ.সি।

আজ বিকেল ৪ ঘটিকায় বড়পাড়া মোকামবাড়ি ফুটবল মাঠে চাঁদতারা এফ.সি বনাম আশরাফুল এফ.সি’র মধ্যে এই শ্বাসরুদ্ধকর খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলা নির্ধারিত সময় পর্যন্ত গোলশূন্য ড্র থাকে। পরবর্তীতে পেনাল্টি শোট আউটের মাধ্যমে ৩-১ গোলে বিজয়ী হয় চাঁদ তারা এফ.সি এবং প্রতিদ্বন্দ্বী দল হিসেবে রানার্স আপ হয় আশরাফুল এফ.সি।

টুর্নামেন্ট জয়ী চাঁদ তারা এফ.সি’র নেতৃত্ব দেন রনি আহমেদ। উক্ত খেলায় আশরাফুল এফ.সি’র হয়ে খেলেন সুনামগঞ্জ জেলা দলের খেলোয়ার সাদ্দাম হোসেন। এসময় বড়পাড়া সহ সুনামগঞ্জের শত শত দর্শক উপস্থিত ছিলেন।

খেলা শেষে স্কুল শিক্ষক এনামুল হক এনাম এর সভাপতিত্বে পুরষ্কার প্রদান করেন আগত অতিথি বৃন্দ। খেলায় সেরা গোলদাতা নির্বাচিত হন সাকিল আহমেদ, সেরা গোলকিপার আসাদুর রহমান, ম্যান অফ দ্যা ফাইনাল চাঁদ তারার এফ.সি’র অপু আহমেদ। টুর্নামেন্টে প্রত্যেক ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ এর সৌজন্যে ছিলো যাত্রী ফাউন্ডেশন।