রবিবার, ২৫ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম

টাংগুয়ার হাওরে ঘুরতে এসে পানিতে ডুবে এক পর্যটকের মর্মান্তিক মৃত্যু



 

সোহানুর রহমান (স্টাফ রিপোর্টার):   সুনামগঞ্জের টাংগুয়ার হাওরে ঘুরতে এসে তিতুমীর কলেজের এক ছাত্রের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। নিহত পর্যটকের নাম জাহিদ চৌধুরী (২৫)। সে ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার মানিক ভি এর মৃত ফজলুল হকের ছেলে।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার ১১ জন টাংগুয়ার হাওরে ঘুরতে আসেন। টাংগুয়ার ঘুরে শহীদ সিরাজ (নীলাদ্রি) লেকে নৌকা ভিড়িয়ে রাত আনুমানিক ১১টার দিকে খাবার খেয়ে যার যার মত করে সময় কাটিয়ে যে যার মতন ঘুমিয়ে পড়ে।
আজ শুক্রবার সকাল ৮ টার সবাই ঘুম থেকে উঠে নাস্তা খেতে বসে খেয়াল করে জাহিদ চৌধুরী নেই। এরপর সবাই মিলে তাকে খুজতে শুরু করে।

খবর পেয়ে তাহিরপুর থানার ওসির নেতৃত্বে পুলিশ উদ্ধারকাজ শুরু করে। পরে মাছ ধরার জাল দিয়ে সকাল ১১ টার দিকে তার মৃত দেহ খুজে পায়।

ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। খবর পেয়ে সিলেট ২৪ এর রিপোর্টার তথ্য ও ছবি সংগ্রহের চেষ্টা করলে তার সহপাঠীরা ঘটনার বিবরণ এবং তথ্য দিতে অসিকৃতি  জানায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান টাংগুয়ার হাওর ঘুরতে এসে পানিতে পড়ে জাহিদ চৌধুরী নিখোঁজ হয়।পরে সকালে আমরা মাছ ধরার জাল ফেলে তার লাশ উদ্ধার করি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।