রবিবার, ২৫ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম

আশফাক স্মৃতি তেঘরিয়া ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত



স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জ পৌর শহরের তেঘরিয়া আশফাক স্মৃতি প্রিমিয়িার ফুটবল লীগে চ্যাম্পিয়ন হয়েছে ফারিয়েল এফসি।
শুক্রবার বিকেল ৪টায় আব্দুজ জহুর ব্রীজ সংগলগ্ন মাঠে অনুষ্ঠিত প্রিমিয়ার লীগের ফাইনালে মুখোমুখি হয় নুহাশ এফসি বনাম ফারিয়েল এফসি। উক্ত খেলার নির্ধারিত সময়ে দুই এক গোলে জয়ী হয় ফারিয়েল এফসি এবং রানার আপ হয় নুহাশ এফসি।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজকর্মী ও ৭নং ওয়ার্ডের সম্বাব্য কাউন্সিলর প্রার্থী মো. জুয়েল মিয়া।
এসময় আরো উপস্থিত ছিলেন ব্যবসায়ী আনোয়ার মিয়া, পৌর কাউন্সিলর শামসুজ্জমান স্বপন, ব্যবসায়ী জাকির হোসেন, ফয়সল আহমদ, হিরু মিয়া, জিয়া আহমদ, রূপন মিয়া, কামাল মিয়া প্রমুখ।
এর আগে গত ১৫ সেপ্টেম্বর প্রিমিয়ার লীগের উদ্বোধন করেন সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল। তেঘরিয়া এলাকার ৪টি টিম নুহাশ এফসি, শাহজাদ এফসি, আশফাক এফসি, ফারিয়েল এফসি’র অংশ গ্রহনে টুর্নামেন্ট আয়োজন করা হয়।

পুরষ্কার বিতরণের সময় মো. জুয়েল মিয়া বলেন, খেলাধূলা তরুণ প্রজন্মকে উদ্যমী করে তোলে। অসামাজিক কার্যকলাপ থেকে দূরে রাখে। আমরা চাই আমাদের এলাকার সবাইকে নিয়ে সুন্দর একটি পরিবেশ উপহার দিতে। আমাদের সন্তানেরা মাদকসহ নানা অপকর্ম থেকে দূরে থাকলে আমাদের এলাক উন্নত হবে। আমাদের সন্তানদের সুন্দর ভবিষ্যত দিতে হলে খেলাধূলার কোন বিকল্প নেই। তাই এধরণের আয়োজন আরো বেশী বেশী করা দরকার।